পশ্চিম বড়ভেওলা ইউপির ইমাম-মুয়াজ্জিন, তারাবি পড়ানো হাফেজ ও এতেকাফ থাকা মুসল্লিদের মাঝে এড রবিউলের ইফতার সমগ্রী বিতরণ

চকরিয়া অফিস:
চলমান করোনার মহামারিতে
চকরিয়া উপজেলার পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের ইমাম, মুয়াজ্জিন, তারাবি পড়ানো হাফেজে কোরআন, এতেকাফ থাকা সম্মানিত মুসল্লিদের মাঝে ১৫ ও ১৬ মে ইফতার সমগ্রী বিতরণ করেছেন চকরিয়ার মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক, কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, দরবেশকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, কক্সবাজার ও দায়রা জজ আদালতের বিজ্ঞ তরুণ আইনজীবি ও সমাজসেববক জনাব, এডভোকেট রবিউল এহেসান লিটন।

তিনি ইউনিয়নের দরবেশকাটা, ইলিশিয়া, চৌয়ারফাঁড়ী, লালব্রীজ, পোকখালীসহ ইউনিয়নের সকল জামে মসজিদেরর সম্মানীত ইমাম, মুয়াজ্জিন, তারাবি পড়ানো হাফেজে কোরআন, এতেকাফে থাকা সম্মানিত মুসল্লিসহ ২৫০ জনের কাছে এসব ইফতার সমগ্রী বিতরণ করেন।
এডভোকেট রবিউল ইতিপূর্বে করোনা ভাইরাসের ছড়াছড়ির শুরুতে করোনা থেকে মুক্ত রাখতে পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের প্রায় ১৫০০ পরিবারের প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে জীবাণুনাশক স্প্রে ছিটিয়ে প্রশংসিত হয়েছেন। এরপর তিনি করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা সামগ্রীও বিতরণ করেন।
এডভোকেট রবিউল এহেসান লিটন বলেন, মহান আল্লাহ তায়ালার সন্তোষ্টি অর্জনে যতদিন বেচে থাকি জনগনের কল্যানে এবং সমাজসেবায় নিজের জীবনকে উৎসর্গ করে দিয়ে কাজ করে যাবো ইনশাল্লাহ। তিনি সরকারের পাশাপাশি যার যার অবস্থানে থেকে মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় এবং করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র অবহেলিত মানুষের সহায়তায় সমাজেবর বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.