চকরিয়ায় প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারের বসতভীটা সীমানা লাগোয়া জমি জবর দখল চেষ্টার অভিযোগ

আবদুল মজিদ, চকরিয়া
চকরিয়ায় প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারের বসতভীটা সীমানা লাগোয়া জমি জবর দখল চেষ্টার অভিযোগ উঠেছে। চকরিয়া পৌরসভা ৯নং ওয়ার্ডের পুকপুকুরিয়া এলাকায় ১৩ মে’২০ ইং বিকাল ৪টার দিকে ঘটেছে এঘটনা। এনিয়ে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদের স্ত্রী সুফিয়া বেগম (৬১) বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এতে বিবাদী করা হয়েছে বাচা মিয়ার পুত্র আশরাফ আলী ও তার পুত্র বোরহানসহ অজ্ঞাত ৪/৫ জনকে।
বাদী সুফিয়া বেগম অভিযোগে জানান, তার স্বামী বিগত ৮বছর পূর্বে মারা যান।জীবদ্দশায় তার বসতবাড়ির সীমানা ঘেষা দেয়ালও নির্মান করে দেন। কিন্তু বিবাদীগন সম্পূর্ণ অন্যায়ভাবে বসতভীটার বাউন্ডারী ওয়ালের ভেতরে এসে দেয়ালের সাথে মিলিয়ে জোরপূর্বক জবর দখলের চেষ্টা চালায়। এমনকি মুক্তযোদ্ধা পরিবারের সীমানা দেয়ালকে দখলবাজদের দেয়ালের মত ব্যবহার করতে দেয়ালে প্লাস্টারিংয়ের কাজও শুরু করে। তাতে বাধা দিলে নানাভাবে প্রাণনাশের হুমকি প্রদান করে এবং হামলার প্রস্তুতি গ্রহন করে। এনিয়ে ভুক্তভোগি প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবার প্রশাসনের কাছে আইনী সহায়তা চেয়েছেন।
চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান জানিয়েছেন, মুক্তিযোদ্ধার দেয়া অভিযোগটি তদন্তের জন্য দিয়েছেন এবং বিষয়টি গুরুত্ব সহকারে নিয়েছেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.