মানব সেবাই সবচেয়ে উত্তম সেবা, করোনায় কর্মহীন পরিবারে সহায়তা নিয়ে চকরিয়া ছাত্রলীগ

চকরিয়া অফিস:
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খাঁন জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য যখন মানব সেবায় নিয়োজিত, তারই ধারাবাহিকতায় দেশের এই ক্লান্তিলগ্নে করোনায় কর্মহীন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন কক্সবাজার জেলার আওতাধীন চকরিয়া উপজেলার ছাত্রলীগ। চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরহান মাহমুদ রুবেলের নেতৃত্বে ২ মে দুপুরে একশত পঞ্চাশ অসহায় পরিবারের খাদ্য সহায়তা তুলে দিয়েছেন।
তিনি বলেন, এই মহাদূর্যোগে আত্বমানবতার সেবায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য যারা আমাকে সহযোগিতা করেছেন তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
আপনাদের ভাই, আপনাদের এই সন্তান যতদিন বেঁচে থাকবে, ততদিন যেভাবে পারি, যতটুক পারি আপনাদের পাশে থাকবো। সবাই দোয়া করবেন সামনের দিনে যেন আরও বড় পরিসরে আপনাদের মাঝে আসতে পারি।
খাদ্য সহায়তা সামগ্রী সমূহের মধ্যে রয়েছে; চাউল ০৮ কেজি, আলো ০২ কেজি, পেয়াজ ০২ কেজি, তেল ০২ কেজি, চোলা ০২ কেজি, চিনি ০১ কেজি ও খেজুর ০১ প্যাকেট।
ছাত্রনেতা আরহান মাহমুদ রুবেল আরো বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে ছাত্রলীগ পরিবার সবসময় অসহায় মানুষের পাশে আছেন। আমাদের যথাসাধ্য তাদের সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে আমরা অঙ্গীকারবদ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.