সাংবাদিকদের নিকট ইউএনও সাঈকার দুঃখ প্রকাশ, চাইলেন সহযোগিতা

কক্স টিভি ঃ
কক্সবাজারের পেকুয়ায় ১৫ টন সরকারী চাল চুরির ঘটনায় প্রত্যাহার ও ২৪ ঘন্টার ব্যবধানে তা স্থগিত হওয়ায় স্থানীয় সাংবাদিকদের হেয় করে গণমাধ্যমে দেয়া বক্তব্য প্রত্যাহার ও দুঃখ প্রকাশ করেছেন ইউএনও সাঈকা সাহাদাত।
শনিবার (২ মে) ইউএনও নিজেই স্বাক্ষর করে প্রেস বার্তা পাঠিয়েছেন।
প্রেস বার্তায় ইউএনও সাঈকা বলেন, শুক্রবার জাতীয় একটি অনলাইন নিউজ পোর্টালে পেকুয়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে আমার করা মন্তব্যটি আমি প্রত্যাহার করছি। এতে যদি কোন সাংবাদিক বন্ধু কষ্ট পেয়ে থাকেন, আমি দুঃখ প্রকাশ করছি।
তিনি বলেন, কোন প্রমাণ ব্যতিরেখে ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি আমার ব্যক্তিগত মানহানিকর ও ষড়যন্ত্রমূলকভাবে গুটি কয়েক ব্যক্তি আমার বিরুদ্ধে মনগড়া গল্পকাহিনী বানিয়ে মিথ্যা তথ্য প্রচার করে যাচ্ছে, তাদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণে সাংবাদিক ভাইদের সহযোগিতা কামনা করছি।
ইউএনও সাঈকা আরো বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সাংবাদিক ভাইদের পাশে পাবো, আশা করছি। মানুষের জন্য একযোগে কাজ করার সময় এখনই।
আসুন, আমরা সকল মনোকষ্ট ভুলে ঐক্যবদ্ধভাবে করোনা মোকাবিলা করি। স্বাস্থ্যবিধি মানতে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মানুষকে সচেতন করি। সহায়তা পাওয়ার জন্য প্রতিটি মানুষের ঘরে পৌঁছে দিই প্রধানমন্ত্রীর প্রেরিত উপহার/সহায়তা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.