কোনাখালীতে ৬০০টি পরিবারের মাঝে চাল বিতরণ: কর্মসুচি উদ্বোধনে জেসি চৌধুরী

করোনা ভাইরাসের সংক্রমণে জীবিকা হারানো চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের ৬০০ হতদরিদ্র ও দিনমুজুর পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে চাউল বিতরণ করা হয়েছে। বুধবার ২৯ এপ্রিল সকালে কোনাখালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে চাউল বিতরণ কর্মসুচি উদ্বোধন করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী।

কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদারের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সামাজিক দুরুত্ব বজায় রেখে বিভিন্ন উপকারভোগী নারী-পুরুষের হাতে জিআর চাউল বিতরণ করা হয়। বিতরণ উপস্থিত ছিলেন কোনাখালী ইউনিয়ন পরিষদের সচিব সাইফুল ইসলাম, পরিষদের সকল সদস্য, চেয়ারম্যানের সহকারি শহীদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার বলেন, কোনাখালী ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে করোনা সংক্রমণে জীবিকা হারানো পরিবার দেখে দেখে জিআর কার্ড এর তালিকার মাধ্যমে মোট ৬০০ শ্রমজীবি দিনমুজুর কর্মহীন পরিবারকে সনাক্ত করা হয়। এরপর সরকারি বরাদ্দের বিপরীতে উল্লেখিত পরিবারের নারী-পুরুষের হাতে (প্রতি পরিবারকে) ১০ কেজি করে চাল দেওয়া হয়েছে।

ইউপি চেয়ারম্যান বলেন, সরকারি নির্দেশনার আলোকে বুধবার ইউনিয়ন পরিষদ মিলনায়নে সামাজিক দুরুত্ব বজায় রেখে বিভিন্ন উপকারভোগী ৬০০ হতদরিদ্র ও দিনমুজুর পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে চাউল বিতরণ করা হয়েছে। বিতরণ কর্মসুচি উদ্বোধন করেছেন প্রধান অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.