২৭৮৪ হতদরিদ্র পরিবারে প্রধানমন্ত্রীর উপহার সমাগ্রী বিতরণে সাহারবিল ইউপি চেয়ারম্যান মুহসিন বাবুল

নিজস্ব প্রতিবেদকঃ

কনোরাভাইরাস ঠেকাতে কর্মহীন হয়ে পড়া চকরিয়া উপজেলার শাহারবিল ইউনিয়নের ২৭৮৪ পরিবারের মাঝে বিভিন্ন পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল এসব উপহার সামগ্রী বিতরণ করেন।

গত এক মাসে এলাকার কর্মহীন ও হতদরিদ্র মানুষের তালিকা তৈরী করে বিভিন্নভাবে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রথম পর্যায়ে ১০০৬ পরিবারে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

দ্বিতীয় পর্যায়ে হতদরিদ্রদের মাঝে ১০ টাকার বিনিময়ে ৩০ কেজি করে ৬৫০ পরিবারে ও ৩০ কেজি করে ৭৮ উপকারভোগীদের পরিবারে মাঝে বিজিডি চাল বিতরণ করা হয়েছে। চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে ৬শত পরিবারে ১০ কেজি ও চেয়ারম্যান ও ইউপি মেম্বার মিলে ৪৫০ পরিবারে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মুহসিন বাবুল বলেন , প্রধানমন্ত্রী নির্দেশ অনুয়াযী প্রতিটি অসহায় পরিবারের কাছে খাদ্য সমাগ্রী পৌছে দিচ্ছি আমার ইউনিয়নের প্রধানমন্ত্রী নির্দেশ শতভাগ কার্যকর করে এসব খাদ্য সমাগ্রী বিতরণ করা হচ্ছে।
সকালে স্থানীয় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ বলেন, করোনাভাইরাস ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনের পর থেকে কর্মহীন হয়ে পড়া শাহারবিল ইউনিয়নের বিভিন্ন গ্রামের হতদরিদ্র ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরণ করেছেন চেয়ারম্যান মহসিন বাবুল।

কোন মানুষ যাতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী থেকে বাদ না পড়ে শাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল প্রতিটি বাড়ী বাড়ী গিয়ে খোঁজখবর নিয়ে কর্মহীন ও দরিদ্র লোকজনের মাঝে উপহার সামগ্রী তুলে দিচ্ছেন।
এসব প্রধানমন্ত্রী উপহার সমাগ্রী বিতরণে সময় উপস্থিত ছিলেন সরকার কতৃক নিয়োজিত টেক অফিসার উপজেলা মাধ্যমিক একাডেমিক শিক্ষ অফিসার রতন বিশ্বাস ও সাহারবিল ইউনিয়ন সচিব সাইফুল করিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.