চকরিয়ায় মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের ১০০০ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ

চকরিয়া অফিস:

করোনা ভাইরাসে সরকারের নির্দেশনা অনুযায়ী কর্মহীন গৃহবন্ধী চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ১০০০ অসহায় পরিবারের মাঝে নিজস্ব উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করেছেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্ট। ২৭ এপ্রিল সকাল ১০টায় কল্যান ট্রাস্টের কার্যালয়ে পবিত্র মাহে রমজানের ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধূরী।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, জাতির ক্রান্তিলগ্নে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে এক হাজার অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণের কর্মসূচি সত্যিই একটি প্রশংসনীয় উদ্যোগ।জাতির এ ক্রান্তিলগ্নে এ ধনের মহৎ উদ্যোগ গ্রহনের মাধ্যমে অসহায় পরিবারে সাহায্যার্থে এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী।

প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবার ও লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিম বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী বাড়িতে অবস্থান নেয়া লক্ষ্যারচর ইউনিয়নের এক হাজার অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী হিসেবে চনাবুট, তৈল, চিনি, সেমাই, ময়দা ও মুড়িসহ অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়। সরকারী নির্দেশনা অনুযায়ী সামাজিক দুরত্ব বজায় রেখে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের যথাক্রমে মন্ডল পাড়া, হাজী পাড়া, জহির পাড়া, রুস্তম আলী চৌধূরী পাড়া, উত্তর পাড়া, চরপাড়া, পূর্ব পাড়া, পূর্ব মাঝের পাড়া, জিদ্দা বাজার ও স্কুল পাড়া এলাকার এক হাজার অসহায় পরিবারের মাঝে পর্যায়ক্রমে এসব ই্ফতার সামগ্রী বিতরণ করা হয়।
দেশের এ ক্রান্তিকালীণ সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সমাজের সকল স্থরের বিত্তবান লোকদের যার যার অবস্থান থেকে করোনা প্রতিরোধে ও অসহায় লোকজনের সহায়তায় এগিয়ে আসারও আহবান জানান লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিম। আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী ট্রাস্টের সম্মানিত উপদেষ্টা যথাক্রমে জিয়াউল করিম মোহাম্মদ তারেক, ফাউন্ডেশনের উপদেষ্টা ও লক্ষ্যারচর ইউপি প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব নেচারা বেগম প্রমূূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.