চকরিয়া উপজেলা দক্ষিণ জামায়াতের উদ্যোগে ১৭০০ পরিবারে মানবিক খাদ্য সহায়তা

চকরিয়া অফিস
বাংলাদেশ জামায়াতে ইসলামী চকরিয়া উপজেলা দক্ষিণ শাখার উদ্যোগে বর্তমান মহামারি করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন গৃহবন্ধী দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে মানবিক সহায়তা দেয়া হয়েছে।
চকরিয়া উপজেলা দক্ষিণ জামায়াতের আমীর মোহাম্মদ মোজাম্মেল হক জানিয়েছেন, বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সরকারি নিয়ম অনুসরণ করে উপজেলা দক্ষিণের আওতাধীন খুটাখালী, ডুলাহাজারা, মালুমঘাট, সাহারবিল, ভেওলা মানিকচর, পশ্চিম বড়ভেওলা, বদরখালী, ঢেমুশিয়া ও পূর্ববড়ভেওলা ইউনিয়নে গত ২০ এপ্রিল থেকে ২৬ এপ্রিল পর্যন্ত ১৭০০ পরিবারের মাঝে মানবিক খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা দক্ষিণের আওতাধীন অবশিষ্ট চিরিঙ্গা ইউনিয়ন ও কোনাখালী ইউনিয়নেও খুব শীঘ্রই খাদ্য সহায়তা পৌছে দেওয়া হবে। খাদ্য সামগ্রীতে রয়েছে, ৫কেজি চাউল, ১কেজি ডাল, ২কেজি আলু,১কেজি পিয়াজ ও ১ কেজি তেল।
তিনি জানান, বর্তমান করোনার মহামারি ও পবিত্র মাহে রমজানে কর্মহীন, গৃহবন্ধী ও ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তা করলে মহান আল্লাহ তায়ালা অনেকগুন নেকি দান করবেন। যারা ত্রাণ তহবিলে ইতিপূর্বে সহায়তা করেছেন এবং যারা সহায়তা গ্রহণ করেছেন সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.