চকরিয়ার মালুমঘাটে এক ব্যক্তি গুলিবিদ্ধ লাশ উদ্ধার পুলিশ

আবদুল মজিদ,চকরিয়া
চকরিয়ার মালুমঘাটে এক ব্যক্তি গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোর সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জকরিয়া উপজেলার মালুমঘাট রিংভং নতুন মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. লোকমান (৩০)। তিনি কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের কালারমারপাড়া গ্রামের আবদুল মালেকের ছেলে।

লোকমান চট্টগ্রাম বন্দরে জাহাজ থেকে পণ্য ওঠানামার কাজ করতেন বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, ভোর সাড়ে ৪টার দিকে এলাকার মানুষ মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় একটি গুলির শব্দ শোনেন। এ সময় মুসল্লিরা মহাসড়কের দিকে তাকালে একটি সাদা রঙের মাইক্রোবাসকে মহাসড়ক হয়ে উত্তর দিকে চলে যেতে দেখেন। পরে তারা ঘটনাস্থলে গিয়ে এক যুবকের গুলিবিদ্ধ লাশ সড়কের ধারে জঙ্গলের পাশে পড়ে থাকতে দেখেন।
জানা গেছে, লোকমান চকরিয়া উপজেলার ডুলাহাজারার মালুমঘাটে তার শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন।

নিহতের স্ত্রী রিফা আকতার জানান, তার স্বামী লোকমান চট্টগ্রাম বন্দরে শ্রমিকের কাজ করতেন। বেতনের টাকা তুলতে ভোর ৪টা ১৫ মিনিটের দিকে শ্বশুরবাড়ি থেকে বের হয়। পরে সাড়ে ৪টার দিকে দুর্বৃত্তের গুলিতে মারা গেছেন বলে শুনতে পাই।

তবে কী কারণে তাকে গুলি করে হত্যা করা হয়েছে সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি। খবর পেয়ে থানার পরিদর্শক (তদন্ত) একেএম শফিকুল আলম ও উপপরিদর্শক আবদুল বাতেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং লাশের সুরতহাল তৈরী করে।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে। মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.