কুতুবদিয়ায় দূরুত্ব বজায় রেখে ইউএনও’র ত্রাণ বিতরণ

এ.কে.এম রিদওয়ানুল করিম:

সরকারী নির্দেশনা মোতাবেক কুতুবদিয়ায় সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিদিনের ন্যায় অাজ  ৫ এপ্রিল/২০ কুতুবদিয়ার বিভিন্ন এলাকায় ত্রাণকর্তা খ্যাত জিয়াউল হক মীর ব্যাপকভাবে ত্রাণ কার্যক্ষম চালিয়েছেন।

তথ্য সূত্রে জানা যায়, কুতুবদিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে বেসরকারিভাবে প্রাপ্ত সহায়তায় কুতুবদিয়া উপজেলার বিভিন্ন স্থানে নাপিত, কামাল, মুচি, ধোপা, বাদাম বিক্রেতা, দিনমজুরসহ কর্মহীন অসহায় শ্রমজীবী ৬০ পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ পেয়ে এসব পরিবারগুলো অত্যন্ত খুশি হয়েছেন এবং ইউএনও মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর এ প্রতিনিধিকে জানান, উপজেলা প্রশাসনের উদ্যোগে বেসরকারিভাবে প্রাপ্ত সহায়তায় এ পর্যন্ত কর্মহীন অসহায় শ্রমজীবী ৩৬৫ পরিবারকে খাবার সামগ্রী বিতরণ করা হয় এবং পুরো কুতুবদিয়া উপজেলায় এ পর্যন্ত ১৬০০ পরিবারকে সরকারিভাবে প্রাপ্ত সহায়তা প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে কর্মহীন অসহায় সকল  শ্রমজীবী মানুষের মাঝে খাবার পৌঁছানো হবে। তিনি কুতুবদিয়াববাসীর উদ্দেশ্যে অাহবান করে বলেন,আপনারা ঘরে থাকুন, আমরা খাবার পৌঁছে দিব। সদা আপনাদের পাশেই আছে উপজেলা প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.