অসহায় মানুষের পাশে মুন্না চৌধুরী

কক্স টিভি ঃ
করোনাভাইরাসে উদ্ভুত সঙ্কট মোকাবেলায় সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক কাইছারুল আলম মুন্না চৌধুরী।

তিনি নিজ উদ্যোগ ২৫,০০০ টাকার অসহায়-দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, পিয়াজ এবং আলুসহ যাবতীয় খাবার বিতরণ করা হয়। মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তার এ উদ্যোগে ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান, সাবেক কক্সবাজার জেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক মিসবাহ চৌধুরী,সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান খান সহায়তা করেছেন।এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রলীগ নেতা মনির, রবি, শাহাদাত, শাহেদ, হিমু, মুজিব, রিয়াদ, শামীম, রাসেদ, নাবিল।

সম্প্রতি করোনা আতঙ্কে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও লকডাউন করা হয়েছে। এতে কর্মহীন হয়ে পড়েছেন খেটে খাওয়া মানুষ। এ অবস্থায় অসহায় মানুষের খাদ্য সামগ্রী পৌঁছে দেন কাইছারুল আলম মুন্না চৌধুরী।

এই সময় মুন্না চৌধুরী বলেন, ‘যে গ্রামের আলো বাতাসে বেড়ে উঠা-যেখানে বসবাস করে আমার মা, ভাই-বোন, চাচা-চাচী, কাকা-কাকী, আত্বীয়-স্বজন। সেই এলাকার মানুষের সংকট মানে আমাদেরই সংকট। তাই আমাদের এই ক্ষুদ্র উদ্যোগ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.