করোনা প্রতিরোধ সামগ্রী ও লিফলেট বিতরণ করেন ছাত্রলীগ নেতা আনোয়ার হোসাইন

করোনা প্রতিরোধ সামগ্রী ও লিফলেট বিতরণ করেন ছাত্রলীগ নেতা আনোয়ার হোসাইন

জাহেদ হাসান :

করোনা ভাইরাসের সচেতনতায় এবার কক্সবাজার  জেলার উখিয়া উপজেলার মরিচ্যা বাজারে সাধারণ লোকজনের মাঝে করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী মাস্ক,সাবান,সেভ লোন ও জনসচেতনতায় লিফলেট বিতরণ করেন উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের কৃতি সন্তান, তৃণমূল নেতাকর্মীদের প্রিয়মুখ,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ছাত্রলীগ নেতা আনোয়ার হোসাইন।

 

‘সতর্ক থাকুন,সচেতন হোন’ এই শ্লোগান নিয়ে কক্সবাজার জেলা জুড়ে অব্যাহত রয়েছে ছাত্রলীগ নেতা আনোয়ার হোসাইন এর গণসচেতনতা অভিযান।

 

২৫ মার্চ(বুধবার)বিকেলে উপজেলার মরিচ্যা বাজারে ছাত্রলীগ নেতা কর্মীদের সাথে নিয়ে সাধারণ মানুষের মাঝে ফেস মাস্ক,সেভ লোন,ও সাবান বিতরণ করা হয়েছে।এসময় সচেতনতামূলক প্রচারপত্র বিলি করা হয়।

 

এ সময় ছাত্রলীগ নেতা আনোয়ার হোসাইন বলেন, সমাজের সব শ্রেণী পেশার মানুষকে করোনা ভাইরাস নিয়ে সচেতন করতে হবে।এটি মারাত্মক সংক্রামক ছোঁয়াছে রোগ হওয়ার কারনে আবাল- বৃদ্ধ, ধনী- গরীবসহ সব মানুষকে সচেতন হতে হবে।তা না হলে করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবেনা।

 

তিনি আরও বলেন,করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার যে সব নিয়ম কানুন করা হয়েছে,তা বেশির ভাগ মানুষ মানছেনা,গুরত্ব দিচ্ছেনা এবং সচেতন হচ্ছেনা।তাই সমাজের প্রত্যেক জনগোষ্টির মাঝে সচেতনতা সৃষ্টি করতে হবে।এই ভাইরাস থেকে বাঁচার একমাত্র ঔষুধ হচ্ছে নিজে সচেতন হওয়া এবং অন্যদের সচেতন করে নিয়ম কানুন মেনে চলা।তাই আমার পক্ষ থেকে গণসচেতনামূলক অভিযান অব্যাহত রয়েছে।

 

গণসচেতনামুলক অভিযানকালে উপস্থিত ছিলেন হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম ও উপজেলার ছাত্রলীগ নেতাকর্মী সহ আওয়ামিলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.