চকরিয়া পৌর এলাকায় নদীতে গোসল ও ছেলেদের খেলাকে কেন্দ্র করে হামলা ও ভাংচুর, দু’পক্ষে আহত ৭

চকরিয়া অফিস:
চকরিয়া পৌর এলাকায় মাতামুহুরী নদীতে গোসল ও ছেলেদের খেলাকে কেন্দ্র করে তুচ্ছ বিষয়ে হামলায় দুই পরিবারের ৭জন আহত হয়েছে। ১৪মার্চ সকালে চকরিয়া পৌরসভা ২নং ওয়াডের হালকাকারা বিমানবন্দর জালিয়াপাড়া এলাকায় ঘটেছে এ ঘটনা।
হামলায় এক পক্ষের আহত হয়েছেন হাজী মনছুর আলম (৫০), তার স্ত্রী তছলিমা বেগম (৪৫), হারুন রশিদের পুত্র আবদুল্লাহ (১২), মৃত ইউসুফ আলীর স্ত্রী গোলতাজ বেগম (৬৫)। তাদের বসবাড়িতে ভাংচুর ও হামলা চালানোর অভিযোগ উঠেছে। এসময় বসতবাড়ি থেকে লুট করে নেওয়া হয়েছে বিদেশ থেকে পাঠানো নগদ ১লাখ ৫০ হাজার টাকা এবং আলমারিতে রক্ষিত ২ ভরি ওজনের স্বর্ণালংকার। হামলাকারীদের মধ্যে কালা মিয়া, মোজাম্মেল হক ও আবদুল হাকিমসহ ৭/৮জন রয়েছে বলে জানান। তারা জানিয়েছেন, সকাল ৯টার দিকে ছোট ছেলে আবদুল্লাহ মাদরাসায় যাওয়ার পথে হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে সকাল ১০ টার দিকে বসতবাড়িতে ঢুকে ফের হামলা চালায়।
এদিকে কালামিয়ার স্ত্রী জনুয়ারা বেগম অভিযোগ করেন, ছোট শিশুদের নদীতে খেলা করার সময় তুচ্ছ বিষয়ে ছেলেদের ঝগড়া হয়। আলী হোসেন ও মাহাবু নদীতে গোসল ও খেলা করতে গিয়ে আবদুল্লাহ সামান্য আঘাত পায়। ওই বিষয়কে কেন্দ্র করে রাতে বাড়িতে এসে হুমকি দিয়ে যায় এবং পরদিন সকাল ৬টা ৪০মিনিটে মনছুর আলমের পক্ষের লোকজনই তাদের উপর হামলা চালায়। হামলায় আলাউদ্দিন (২১) ও কালু মিয়ার পুত্র আলমগীর (১৯) ও মোজাম্মেলের পুত্র আরিফ (১৮)। এসময় তাদের কাছ থেকে মাছ ক্রয়-বিক্রয়ের নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে দাবী করেন। এদিকে এ ঘটনায় হাজী মনছুর আলম গংয়ের পক্ষে থানায় একটি লিখিত এজাহার দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.