বেতার গেইটে শপিং ব্যাগে মিললো অর্ধ কোটি টাকার ইয়াবা


ফাজলিহা সাববিন ঃ

লিংক রোডস্থ বালাদেশ বেতার, কক্সবাজার কেন্দ্রের প্রধান গেইটে শপিং ব্যাগ তল্লাশী করে চল্লিশ লক্ষ টাকার ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-১৫)।

৭ মার্চ (শনিবার) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটের দিকে কক্সবাজারে প্রবেশদ্বার লিংক রোড এলাকা থেকে এসব ইয়াবাসহ তাকে আটক করা হয়। র্যাবের জিজ্ঞাসাবাদে সে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের কে-৯, এইচ-৩ ব্লকের মোঃ ফজল হকের ছেলে মোঃ ইয়াসিন (২৩) বলে জানিয়েছে।

র্যাব-১৫- এর সহকারী মিডিয়া পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, একজন মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে একটি সিএনজি করে সড়কপথে টেকনাফ হতে কক্সবাজার এর উদ্দেশ্যে আসছে।এমন গোপন সংবাদের ভিত্তিতে র্যাব লিংকরোড এলাকায় বাংলাদেশ বেতার গেটের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে তল্লাশী শুরু করে। তল্লাশীকালে একটি সিএনজি চেক করার উদ্দেশ্যে থামানো হয়। এমন সময় মোঃ ইয়াসিনের ডান হাতে থাকা একটি শপিং ব্যাগসহ কৌশলে পালানোর চেষ্টা করে। র্যাবও  ধাওয়া করে তাকে আটক করে। পরবর্তীতে তার হাতে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশী করে আট হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় । যার আনুমানিক মূল্য অর্ধ কোটি টাকা।

মোঃ ইয়াসিন ও উদ্ধারকৃত ইয়াবাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র্যাবের এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.