চকরিয়ায় বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

চকরিয়া অফিস
কক্সবাজারের চকরিয়ায় শাহিদা বেগম (৬০) প্রকাশ শাহাজান নামের এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৯টার দিকে চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়নের সদরঘোনা চারাবটতলী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত গৃহবধু শাহিদা বেগম একই এলাকার নুর আহমদের স্ত্রী।
চিরিংিগা ইউনিয়নের ৫নং ওয়ার্ড়ের সদরঘোনা বেড়িঁবাধ থেকে বৃদ্ধা মহিলার লাশের উদ্ধারের বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচর্জা (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, সদরঘোনা এলাকায় এক বৃদ্ধা মহিলার লাশ পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিউল আলম চৌধুরীসহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যায়। এবং ওখান থেকে শাহিদা বেগমের (৬০) লাশ উদ্ধার করি।
তিনি আরো বলেন, ধারনা করা হচ্ছে বৃদ্ধা মহিলাকে প্রথমে গলা টিপে হত্যা করার চেষ্ঠা করা হয়। পরে মৃত্যু নিশ্চিত করতে ছুরি দিয়ে তার গলা কাটা হয়।
সুরতাহাল তৈরি করা থানার এসআই তুষ্ট লাল বিশ^াস জানান, নিহতের গলায় তিনটি আঙ্গুলের চিহ্ন এবং ছুরির আঘাত ও মাথার বামপাশে জখমের চিহ্ন রয়েছে। লাশের সুরতাহাল রিপোট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহত শাহিদা বেগমের স্বামী নুর মোহাম্মদ অভিযোগ করে বলেন, রাত ১২টায়র সময় বাড়ীর পাশ^বর্তী এনামুল হকের মেয়ে মিনা আকতার (২২) ডেকে নিয়ে যায়। সকালে খবর পাই আমার স্ত্রীর লাশ বেডিবাধেঁ পড়ে আছে। কেন আমার স্ত্রীকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে আমি জানি না।যারা এই জগন্য হত্যা কান্ড করেছে তাদের কঠোর বিচার চাই।
ওসি বলেন, এঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে একই এলাকার এনামুল হকের স্ত্রী রওশন আরা ও তার মেয়ে মিনাকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.