সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে যড়যন্ত্র চলছে চকরিয়ায় ইউপি চেয়ারম্যান এসোসিয়েশন


চকরিয়া অফিস:
বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে যড়যন্ত্র ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান আলহাজ¦ গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে কালের কন্ঠের চকরিয়া প্রতিনিধি ছোটন কান্তি নাথ যে মনগড়া ও মিথ্যা সংবাদ পরিবেশন করে দলের ভাবমুর্তি ক্ষন্ন করেছে। তা একজন কোন সভ্য সংবাদকর্মীর চারিত্রিক বৈশিষ্ঠ হতে পারে না। গতকাল ১৪ জানুয়ারী বিকালে চকরিয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনের উপস্থিত চেয়ারম্যানগন এ কথা বলেন।
এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি ও চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, ওই প্রতিনিধিকে বাল্যকাল থেকে তার পরিবার ও নিজের চরিত্র কি ছিল তা অবগত। কে মদ্যপান করত, কে চুরি করে ধরা পড়েছে তাও সকলের জানা। তবে মানুষের ভাল-মন্দ থাকে। কিন্তু সাংবাদিক ছোটন কান্তি নাথ সরকার বিরোধী একটি পক্ষের সাথে হাত মিলিয়ে দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতির বিরুদ্ধে যে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ পরিবেশন করেছে তা সরকারের উন্নয়ন ও দলের বিরুদ্ধে যড়যন্ত্রের সামিল। যা অত্যান্ত দু;খজনক ও নিন্দানিয়। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
মাতামুহুরী আওয়ামীলীগের সভাপতি ও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পশ্চিম বড় ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলা বলেন, এ নিয়ে উপজেলা আইন শৃংখলা মিটিংয়ে সিদ্ধান্ত নেয়া হবে। এমন কি ওই প্রতিনিধি যেসব পত্রিকায় কর্মরত সেখানেও অভিযোগ পাঠানো হবে।
এসময় উপস্থিত ছিলেন, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল ইসলাম, বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশরসহ বেশ কজন জনপ্রতিনিধি উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
আয়োজিত সাংবাদিক সম্মেলনের সভাপতি চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, আমরা আপনাদের (সাংবাদিক) ভাইদের মাধ্যমে জানাতে চাই জন প্রতিনিধিদের চরিত্র হননে লিপ্ত থাকা সাংবাদিক ছোটন কান্তি নাথের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসন ও পত্রিকার কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.