চকরিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় হতাহত ১০

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়ায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী মোহাম্মদ হোসাইন নিহত হয়েছেন। সোমবার (৩০ডিসেম্বর) বিকেল ৪ টার দিকে চকরিয়া-বদরখালী সড়কের ঈদমনি লালব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ হোসাইন ঢেমুশিয়া ইউনিয়নের ছয়কুড়িটিক্কা পাড়ার মনজুর আলমের ছেলে।
ঈদমনি লালব্রীজ স্টেশনের ব্যবসায়ীরা জানান, বদরখালী থেকে চকরিয়া অভিমুখে যাওয়া যাত্রীবাহী সিএনজি অটোরিকশাটিকে সজোরে ধাক্কা দেয় বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাক। এতে ঘটনাস্থলে সিএনজি অটোরিকশা যাত্রী মোহাম্মদ হোসাইনের মৃত্যু হয়। এ ঘটনায় সিএনজি অটোরিকশাটির আরও দুই যাত্রী আহত হয়েছেন। তবে তাদের নামপরিচয় জানা যায়নি।
অপরদিকে চকরিয়া উপজেলার খুটাখালীতে থ্রী হুইলার (ছারপোকা) গাড়ি উল্টে শিক্ষকসহ ৭ স্কাউট সদস্য গুরুত্বর আহত হয়েছে। আহতরা হলেন ফুলছড়ি ইসলামিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক গিয়াস উদ্দীন, মাদরাসার শিক্ষার্থী ও স্কাউট দলের সদস্য আবদু রহিম, ওমর ফারুক,জিহাদুল ইসলাম, সায়েম মু. আবদুল্লাহ, জুবাইদুল আকবর মাহি, হাসান সাঈদ, হাসান জুহার ও নুরহান উদ্দীন। তারা চকরিয়া স্কাউট সমাবেশ শেষ করে ছারপোকা গাড়ি করে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে। মালুমঘাট হাইওয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করে এবং গাড়ি দুটি জদ্ধ করেন। তাদের মধ্য শিক্ষক গিয়াস উদ্দীনের বুকে ছুট লেগেছে এবং সায়েম মোঃ আবদুল্লাহর পা ভেঙ্গে গেছে। সোমবার (৩০ ডিসেম্বর) বেলা পৌনে ১২ টার সময় উপজেলার খুটাখালী বাস ষ্টেশনের দক্ষিনে ঘটে এ দুর্ঘটনা।
মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্য মোরশেদ আলম চৌধুরী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের চিকিৎসার পাশাপাশি দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, চকরিয়া বদরখালী সড়কে দুর্ঘটনায় নিহত মোহাম্মদ হোসাইনের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক গাড়ীটি নিয়ে এর চালক পালিয়ে গেছে। পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.