চকরিয়ার এতিম শিক্ষার্থীদের মাঝে ইউএনও’র কম্বল বিতরণ

চকরিয়া অফিস:
শীতের দিনের কষ্ঠে জড়ানো বেদনা একটুখানি হলেও নিবারণে এবার কক্সবাজারের জেলা প্রশাসক মো.কামাল হোসেনের নির্দেশে জেলা প্রশাসনের তহবিলের বরাদ্দে চকরিয়া উপজেলার পূর্ববড়ভেওলা ছলিমুল এতিমখানা ও হযরত খাদিজাতুল কোবরা বালিকা এতিমখানাসহ উপজেলার বিভিন্ন এতিমখানার এতিম শিক্ষার্থী ও গরীব মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান। রাতের কনকনে শীত উপেক্ষা করে গাড়িতে শীতবস্ত্র (কম্বল) তুলে নিয়ে ছুটে যান এতিম শিক্ষার্থীদের কাছে। এতিম শিক্ষার্থীরা ইউএনও’র হাত থেকে শীতের কম্বল পাওয়ায় খুশিতে আত্মহারা।
পূর্ব বড় ভেওলা ছলিমুল উলুম ও খাদিজাতুল কোবরা (রা:) বালিকা এতিমখানার এতিম ছাত্র-ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ কালে উপস্থিত ছিলেন মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা জাতীয় সম্মাননাপ্রাপ্ত সমাজসেবক আলহাজ্ব হাফেজ মোহাম্মদ আমান উল্লাহ, মাস্টার আবদুল মন্নান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার সহকারি বাবুল চৌধুরী, সংসদ সদস্য আলহাজ জাফর আলমের সহকারি গোলাম মোস্তাফা পারভেজ, বাহাদুর আলম এমইউপি, এলাকার সুধীজন, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
কম্বল বিতরণ অনুষ্ঠানে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান বলেন, মানুষ মানুষের জন্য, অসহায় মানুষের পাশে দাড়ানো সকলের নৈতিক দ্বায়ীত্ব। শীত মৌসুমে অসহায়, দুঃখী ও শীতার্ত মানুষের দুর্ভোগ বেড়ে যায়। ইচ্ছে করলেও তাঁরা অতিরিক্ত সামর্থের অভাবে প্রয়োজনীয় শীতের কাপড় কিনতে পারেনা। আশাকরি এভাবে সমাজের প্রতিটি বিত্তবান ব্যক্তি অসহায় গরীব দুঃখী মানুষদের পাশে এগিয়ে আসবেন।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.